→ মাসুম বিল্লাহ সানি

স্মৃতির পাতা থেকে ঝরে যাওয়া একটি ফুলের নাম "সোহাগী জাহান তনু"[১৯৯৭-২০১৬] আল্লাহ পাক তাকে জান্নাত দান করুন।- আমিন :'(

ফেইসবুকের id টা কয়েক ঘন্টা ধরে ঘাটলাম আর দীর্ঘনিঃশ্বাস ফেললাম।.... I m just speachless..নিস্তব্ধ আমি ১৯ বছরের এই বোনটার জীবন ছিল কতই না স্বপ্নময় তার ভাগ্য এত তাড়াতাড়ি বিভীষিকাময় হয়ে উঠবে সে কি কখনো ভেবেছিল? :'( আজ সে নেই ফেইবুকটা তার স্মৃতিগুলো ধরে রেখেছে। হয়ত কিছুদিন পর সবাই তাকে ভুলে যাবে। কিন্তু মানতে কষ্ট হচ্ছে যে এত নির্মমভাবে তাকে হত্যা করা হয়েছে।
একটা নারী মানে-
-মা
-বোন
-কন্যা
-পাপী -দাপী/ মহাত সকল মানবের জন্মদাত্রী
-হে আদমম সন্তান মনে রেখো নারী মানে সেই জাতি যাদের সম্মানে আল-কোরআনে স্বয়ং আল্লাহ পাক সুরা নিসা নাজিল করেছেন।
-নারী মানে সেই মা জাতি যার সম্মানে তাদের পায়ের নিচে সমস্ত আদম সন্তানের জান্নাত ঘোষনা করা হয়েছে। হায়....আফসোস....ধিক্কার তাদের জন্য।
প্রতিদিন না জানে কত বোন ধর্ষিত হচ্ছে এভাবে।
দুনিয়ার আদালত থেকে মুক্তি পেয়ে যায় তারা। হয়ত তাদের বিচার করার মত কেউ নেই। তবে অপেক্ষায় থাক নরপশুর দল একজন বিচারকের কাছ থেকে তোরা নিস্তার পাবি না। সেখানে তোদের কৃতকর্মের শাস্তি পাবি। নিশ্চই আল্লাহ পাক জাররা পরিমান অবিচার করবেন না। মধ্যে শুধু বাকি রইল কিছু সময়, হয়তবা কিছু বছর।
যেদিন তোদের বিদায় ঘন্টা বাজবে আর মালাকুল মউত এসে হাজির হবে সেদিন বুঝবি মজা কত প্রকার ও কি কি। উত্তপ্ত জাহান্নামের আগুন তোদের যৌন তৃষা আর ধর্ষনের স্বাদ মিটাবে।



"কুল্লু নাফসিন জা'য়িকাতুল মউত" :'(
অর্থাত: প্রত্যেক প্রানকেই মৃত্যুর স্বাদ আস্বাদন করতে হবে। (আল-ইমরান ১৮৫)


মরবি নিশ্চই তোরাও মরবি wait for this day (y) । শেষ কথা একটাই যে যার স্থান থেকে এই জঘন্য কাজের বিরোদ্ধে প্রতিবাদ গড়ে তুলুন।আর যদি ধর্ষকের শাস্তি মৃত্যুদন্ড হত তবে হয়ত অনেক বোন ধর্ষন থেকে বেচে যেত। একটা মেয়ের ইজ্জতের মুল্য জীবন দিয়ে পরিশোধ হয় না সেখানে শুধুমাত্র কয়েকটি টাকা জড়িমানা শাস্তি হওয়াটা অতি নগন্য বিচার বলে আমি মনে করি।
NOTE:

মা জাতির সম্মানে আর সকলের ঘুমন্ত মুল্যবোধকে জাগ্রত করতে পোস্ট টি কপি/শেয়ার করুন
 
Top